header banner

Bajaj Pulsar N150: দেশের বাজারে 1.17 লক্ষ টাকা দামে এই নতুন বাইক লঞ্চ করল বাজাজ, জানুন বিস্তারিত

article banner

Bajaj Pulsar N150: দেশজুড়ে আর মাত্র কয়েকদিনের মধ্যেই শুরু হতে চলেছে উৎসবের মরশুম। স্বাভাবিকভাবেই এই সময় অটোমোবাইল সংস্থাগুলির পণ্যের বিক্রি বাড়ে অনেকটাই। বহু ক্রেতার কাছেই এই সময়টি নিজেদের পছন্দের বাইক কিংবা গাড়ি ক্রয় করার একটি আদর্শ সময়। সেই বিষয়টির উপর লক্ষ্য রেখেই দেশের দুই-চাকার গাড়ির বাজারে ক্রমাগত একের পর এক নতুন বাইক লঞ্চ করে চলেছে প্রস্তুতকারী সংস্থাগুলি। এবার সেই তালিকায় যুক্ত হল বাজাজের নাম (Bajaj)। দেশের এই জনপ্রিয় গাড়ি প্রস্তুতকারী সংস্থাটি মঙ্গলবার ভারতীয় গাড়ির বাজারে তাদের বিখ্যাত বাইকের সিরিজ পালসারের একটি নতুন মডেল পালসার N150 (Pulsar N150) লঞ্চ করেছে। 

{link}
একটি সংবাদ সংস্থা সূত্রে খবর, পালসারের এই অত্যাধুনিক মডেলটি ভারতীয় গাড়ির বাজারে 1.17 লক্ষ টাকা দামে লঞ্চ করা হয়েছে। একইসঙ্গে বাইকটিতে যুক্ত করা হয়েছে একাধিক অত্যাধুনিক বৈশিষ্ট্য। প্রসঙ্গত, বাজাজের পক্ষ থেকে বিগত 18 মাসের মধ্যে পালসার সিরিজের বেশ কয়েকটি নতুন বাইক লঞ্চ করা হয়েছে, যার মধ্যে Pulsar N160 অবিশ্বাস্য সাফল্য লাভ করতে সক্ষম হয়েছে। এছাড়াও এই তালিকায় রয়েছে N250-র মতো মডেলও। এই বাইকটিও ক্রেতাদের একটি বড় অংশের মনে যায়গা করে নিতে সক্ষম হবে বলে ধারণা করছেন ওয়াকিবহাল মহলের একাংশ। কি কি অত্যাধুনিক ফিচার্স রয়েছে এই বাইকটিতে, দেখে নিন এক ঝলকে-  


2023 পালসার N150 ডিজাইন-

এই নতুন বাইকটি চমকপ্রদ এবং অত্যাধুনিক ডিজাইনিং-এর সঙ্গে নির্মাণ করা হয়েছে। বাইকটির ট্যাঙ্কটি মসৃণ এবং আড়ম্বরপূর্ণ ডিজাইনে নির্মাণ করা হয়েছে, যা বাইকটিকে একটি নজরকাড়া প্রোফাইল তৈরি করে। এছাড়াও বাইকটিতে একটি স্পোর্টিয়ার আন্ডারবেলি এক্সজস্ট প্রদান করা হয়েছে। এক্সজস্টটি উচ্চতর RPM-এ গর্জন করে, যার ফলে এটি যুব প্রজন্মের জন্য অত্যন্ত আকর্ষণীয় একটি মডেল হতে চলেছে। সর্বোপরি, বাইকটিতে ফ্লোটিং বডি প্যানেল যেমন- বেলি প্যান, ফ্রন্ট ফেয়ারিং এবং ফ্রন্ট ইমোসিং প্রোফাইল প্রদান করা হয়েছে। 

{link}
2023 বাজাজ পালসার N150: পারফরম্যান্স
নতুন এই বাইকের মডেলের ইঞ্জিনটি 14.5 ps পিক পাওয়া এবং 13.5 Nm টর্ক উৎপন্ন করতে সক্ষম। এই মোটরসাইকেলটির সাহায্যে বাইক চালকেরা যে কোন পরিস্থিতিতে রোমাঞ্চকর পারফরম্যান্স এবং অনায়াসে দ্রুতগতির বাইক চালানোর অভিজ্ঞতা প্রদান করতে সক্ষম। এছাড়াও চালকের নিরাপত্তার উপর এই বাইকটিতে বিশেষ জোর দেওয়া হয়েছে। চালকের নিরাপত্তার ক্ষেত্রে একটি একক চ্যানেল এবিএস উচ্চতর ব্রেকিং কন্ট্রোল এবং ট্র্যাকশন অফার করে। যে সুবিধাটি নিশ্চিত করে, চালকেরা সহজেই যে কোন কঠিন রাস্তায় বাইক নিয়ন্ত্রণ করতে পারেন।  


বিশেষজ্ঞদের একাংশের মতে এই বাইকটি আসন্ন সময়ে যুব প্রজন্মের কাছ একটি অত্যন্ত আকর্ষণীয় বাইক হয়ে উঠতে চলেছে। এছাড়াও বাড়তে থাকা বাজার মূল্যের মাঝে অত্যন্ত কম দামে একাধিক বৈশিষ্ট্যর সঙ্গে নির্মাণ করা এই বাইকটি অন্যান্য বাইকের মাঝে অবশ্যই একটি নেতিবাচক অবস্থানে থাকতে চলেছে।  
{ads}

news Bajaj Bajaj N150 Features New Bike New Bike Launch Pulsar N150

Last Updated :

Related Article

Care and Cure 1

Latest Article